Social Icons

twitterfacebookgoogle plusrss feedemail

আজ আমি আপনাদের বলব কি করে আপনার windows 7 কে Genuine করবেন.



আজ আমি আপনাদের বলব কি করে আপনার windows 7 কে Genuine করবেন. সকালে নাস্তা করে কম্পিউটার চালু করে দেখি একটা ERROR মাথা আর কাজ করে না.আপনারা বলেন ধাম ধাম ERROR আসলে কি মাথা কাজ করে বলেন.এখানে ওই খানে এদিক ঐদিক খুজা খুজি করে কম্পিউটার টা কে ঠিক করলাম আপনার ও হতে পারে এই প্রবলেম তাই আপনাদের কে বলে দিতে চাই কি করে ঠিক করবেন আপনার windows 7 কে. খুজা খুজি করা যে কি কষ্ট কর কাজ..... তাই আপনাদের যেন কষ্ট না করাতে হয় তার জন্য এ টিউনস আশা করি আপনাদের ও কাজে আসবে..কোন কিছু যদি বুজতে প্রবলেম হয় আমাক বলবেন. আমি যদি আপনাদের জন্যে কিছু করতে পারি আমার ভালো লাগবে তাই আশা করি আপনারা comment করবেন.

এখন নিচের ছবি গুলা দেখেন টা হলে বুজতে পারবেন.......
voi pase
কি ভাই এমন error আসলে কমন লাগবে  আপনারা বলেন?
nh
এখন বুজলাম আমার windows 7 Genuine না ...........আপনার ও কি আমার মত অবস্তা ?
এখন বলি কি করে কি করবেন ................
নিচের ছবি গুলা ভালো করে দেখেন বুজতে পারবেন কি করে করতে হবে.....

software ti download করে open করলে এমন দেখাবে....

এখন আপনি Remove WAT এ click করেন .....
কাজ শেষ হলে restart  করেন ।এখন আপনার Windows 7 Genuine .........
আপনি যদি মনে করেন Genuine করবেন না.....আগের মত চান আপনার  computer কে তাহলে
বব
Restore WAT এ click করেন.......তাহলে আপনার computer আগের মত চলে আসবে......
download
এই software visual basic দিয়া বানানো তাই আপনার কম্পিউটার এ  dotNet থাকতে হবে......
dotNet Microsoft  software........
যাদের নাই তারা এখান থেকে Download করেন...

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ধন্যবাদ পোষ্ট পড়ার জন্য । আপনার মুল্যবান মন্তব্য এর আশা করছি ।

 
twitterfacebookgoogle plusrss feedemail