Social Icons

twitterfacebookgoogle plusrss feedemail

এবার চমকে দিন সবাইকে,নেম ছাড়াই ফোল্ডার খুলুন।


আসসালামুআলাইকুম।সবাইকে আমার প্রথম পোস্টে স্বাগতম।শিরোনাম দেখে নিশ্চয়ই বুঝে গেছেন আমি কি নিয়ে লিখতে যাচ্ছি।কোনটা প্রথমে লিখবো সেটাই ভেবে পাচ্ছিলামনা।অনেক ভেবে এই বিষয়টি বেছে নিলাম।যেহেতু আমি নতুন তাই ভুল হওয়াটা সাভাবিক,হলে ক্ষমা করবেন। আমি এখানে নতুন তাই এই বিষয়ে আগে কেউ লিখে থাকলে আমাকে ক্ষমা করবেন।কম্পিউটারে সাধারনভাবে নাম ছাড়া ফোল্ডার খোলা যাইনা স্পেসবারের স্পেস ব্যাবহার করে।এর জন্য কোড ব্যাবহার করতে হয়।নামছাড়া ফোল্ডার খোলার জন্য যেকোন একটি ফোল্ডার নিন।এবার রাইট বাটনে ক্লিক করে রিনেমে জান
।এবার alt চেপেরেখে নামপ্যাড থেকে টাইপ করুন 6655 দেখবেন একটি স্পেস হয়ে গেছে।enter দিলেই দেখবেন আপনার ফোল্ডারটির কোন নাম নেই।:D
একই জাইগাই আরেকটি ফোল্ডার খোলার জন্য উপরের কোডটি ব্যাবহার করে দুটো স্পেস দিন।এভাবেই নামছাড়া ফোল্ডার খোলা যায়।
আমার পোস্টটি পড়ার জন্য অনেক ধন্যবাদ।আমার পোস্টটি আপনাদের ভাল লাগলে জানাবেন।সবাই ভাল থাকবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ধন্যবাদ পোষ্ট পড়ার জন্য । আপনার মুল্যবান মন্তব্য এর আশা করছি ।

 
twitterfacebookgoogle plusrss feedemail